রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪

বামাআকফে ও বাতাই কতৃক অনুমদিত রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন কর্তৃক “ ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ ” আয়োজিত হল আজ (১৬ই রমজান) ২৭ শে মার্চ ২০২৪ইং তারিখ রোজ বুধবার । “ ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ ” আয়োজিত হয়েছে রাজশাহী নগরীর, সাহেব বাজার, গনকপাড়া এলাকায় নিউ গোল্ডেন সেফ রেস্টুরেন্ট এন্ড পার্টি পয়েন্টে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল এ উপস্থিত ছিলেন দোয়া মাহফিল বক্তা হিসেবে নূর রহমান (সিরোইল কলনী বায়তুল মোয়াজ্জেম জামে মসজিদ এর মোয়াজ্জেম),রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক জনাব মুমিত হাসান, রাজশাহী জেলা তায়কোয়ানদো সমিতির যুগ্ন আহবায়ক ও রাজশাহী তায়কোয়ানদো দোজাং এর সাধারণ সম্পাদক ও প্রধান প্রশিক্ষক জনাব মোঃ মোজাফ্ফর হোসেন বুলু। রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর মহিলা প্রশিক্ষক মারিন আশরাফী ও শ্রাবন্তী ইসলাম বর্ষা,সৈয়দ জাকির হোসেন সাবেক ছাত্রলীগ (বোয়ালিয়া পশ্চিম থানা, রাজশাহী মহানগর) এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর প্রায় একশত জনের মত তায়কোয়ানদো প্রশিক্ষনার্থী ও প্রশিক্ষনার্থীদের অভিবাবক।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল এর শুরুতে রাজশাহী তায়কোয়ানদো দোজাং এর সাধারণ সম্পাদক ও প্রধান প্রশিক্ষক জনাব মোঃ মোজাফ্ফর হোসেন বুলু বলেন : এই পবিত্র মাহে রমজান মাসে আমরা রাজশাহীর তায়কোয়ানদো পরিবার একত্রীত হতে পেরে আমি খুব আনন্দিত। এভাবেই আমরা যেন বারবার একত্রীত হতে পারি এই দোয়া কামনা করি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *